ছায়াছবি অষ্টপদী
- জুয়েল আদীব ০৫-০৫-২০২৪

চোখ যে মনের আয়না,
আর চেয়োনা সুনয়না।

চোখ যে মনের কথা বলে
কী শোভা অাঙুল শতদলে

অনামিকায় সোনালী আভা
ছড়ালো কী মুগ্ধতার বিভা

প্রাঞ্জল চাহনি তীক্ষ্ণ তীর
অপেক্ষা, না প্রতীক্ষা অধীর...?
(শাওকিয়া আফরোজ)
14.05.15

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।